এ মাসেই সোনাক্ষীর বিয়ে

সোনাক্ষী সিনহা

নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে পুরনো গুঞ্জন। এবার দিন-তারিখসহ। 

ভারতীয় গণমাধ্যমের খবর, বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা বিয়ে করতে চলেছেন। ২৩ জুন অভিনেতা জহির ইকবালের সঙ্গে শুভ কাজটি সেরে নেবেন শত্রুঘ্নকন্যা।

জহিরের সঙ্গে সোনাক্ষীর প্রেম চলছে দুই বছর ধরে। এবার সেটাকে পূর্ণতা দিতে চান তারা। ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, ‘বিয়ের গুঞ্জন সত্যি।

পরিকল্পনা অনেক দিন ধরে চলছিল। তবে সোনাক্ষী ও জহির ভারতের লোকসভা নির্বাচন শেষের অপেক্ষায় ছিলেন। কারণ সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা নির্বাচনে প্রার্থী হয়েছেন এবং পশ্চিমবঙ্গের আসানসোল থেকে জয় পেয়েছেন। ফলে আনন্দের মাত্রা দ্বিগুণ হতে যাচ্ছে।

এদিকে হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, এক বছর আগে থেকেই একত্র বাস করছেন সোনাক্ষী ও জহির। এবার তারা পরিবার, বন্ধু-স্বজনের আশীর্বাদ নিয়ে আইন ও সামাজিক রীতি মেনে এক হবেন। সোনাক্ষী অবশ্য বিয়ে নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না। তবে বিয়ের অনুষ্ঠানে বলিউডের বেশ কয়েকজন তারকাও উপস্থিত থাকবেন বলে শোনা যাচ্ছে।

সালমান খান আয়োজিত এক পার্টিতে সোনাক্ষী ও জহিরের প্রথম দেখা হয়। অল্প সময়ের মধ্যেই তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে, পরে তা রূপ নেয় প্রেমে। ২০২২ সালে তারা একসঙ্গে ‘ডাবল এক্সএল’ ছবিতে অভিনয় করেছেন।

বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হলেও কখনো সম্পর্কের বিষয়ে সিলমোহর দেয়নি এই জুটি।