বুবলী দিলেন গরু, ছেলের নামে ছাগল কোরবানি অপু বিশ্বাসের

বুবলী দিলেন গরু, ছেলের নামে ছাগল কোরবানি অপু বিশ্বাসের

মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। ত্যাগের মহিমায় সারা দেশে উদযাপিত হচ্ছে ঈদ। অন্য আট দশজন সাধারণ মানুষের মত ঢাকার শোবিজের তারকারাও এই ঈদে পশু কোরবানি দিয়ে থাকেন। শুধু মুসমিল ধর্মের তারকা নয় অন্য ধর্ম অনুসারী তারকাদের মধ্যেও অনেকেই এই কোরবানিতে অংশ নিয়ে থাকেন। তাদের মধ্যে রয়েছে বিদ্যা সিনহা মিম। প্রতি বছরের ঈদুল আজহা উপলক্ষে এই নায়িকা তার বাসার গৃহকর্মী ও ড্রাইভারের জন্য কোরবানির পশু কিনে কোরবানিতে অংশ নেন।

এবার চিত্রনায়িকা অপু বিশ্বাসও কোরবানি দিয়েছেন। ছেলে আব্রাম খান জয়ের নামে ছাগল কোরবানি দিলেন তিনি। সাদা রঙ্গের একটি ছাগল কোরবানি করেছেন তিনি।

অপু বিশ্বাসের নাম নিলে এখন আলোচনায় বুবলীর নামও চলে আসে। কারণ উভয়ই শাকিব খানের সন্তানের মা। যদিও শাকিব খান তাদের দু’জনকেই প্রাক্তন বলেই এখন পরিচয় দেন।

প্রতি বারের মত এবারো বুবলী কোরাবনি দিয়েছেন। তিনি কোরবানিতে গরু দিয়েছেন। নায়িকার ভাষ্য, কোরবানির ঈদ তো আমাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। ত্যাগের মহিমায় সারা দেশে উদযাপিত হয় ঈদ। এই ঈদ আমাদের ত্যাগি হতে শেখায়। পশু কোরবানির মাধ্যমে মনের পশুত্বকেও কোরবানি দিতে শেখায়। প্রতি বছরের মত এবারের ঈদেও গরু কোরবানি দিয়েছি।

উল্লেখ্য, এবারের ঈদুল আজহায় বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ ছবিটি মুক্তি পাচ্ছে। এমডি ইকাবল পরিচালিত এই ছবিতে বুবলীর নায়ক রোশান। এবং ঈদের ঠিক কয়েক সপ্তাহ পর তার আরো একটি নতুন ছবি ‘জংলি’ মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি।