ফেসবুকে হুমকি, ‘রাম প্যাদানি’ দেবেন ন্যান্সি

ফেসবুকে হুমকি, কাকে ‘রাম প্যাদানি’ দেবেন ন্যান্সি

সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ক্যারিয়ারের বাইরেও বিভিন্ন বিষয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সমসাময়িক বিভিন্ন বিষয়ে প্রায়ই কথা বলতে দেখা যায় তাকে। কিন্তু এবার ব্যতিক্রমী একটি পোস্ট দিলেন তিনি। যা ভাবিয়ে তুলেছে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের।

কার উদ্দেশে পোস্ট করেছেন, তা স্পষ্ট না হলেও কোনো একজনকে ‘কুটনি বুড়ি’ ও ‘শেয়াল রাণী’সহ বিভিন্ন অ্যাখ্যা দিয়েছেন এ গায়িকা।

রোবাবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি শিয়ালের ছবি পোস্ট করে তাতে আবেদনপত্র আকারে একটি স্ট্যাটাস দেন ন্যান্সি। কোনো একজনকে ইঙ্গিত করে তিনি লেখেন, বরাবর, কোকিল নামযুক্ত কূটনি বুড়ি শেয়াল রাণী। পরের চুল কাটা নিয়ে না ভেবে নিজের লেজ কোথায়, কাদের কাছে, কীভাবে এবং কতবার কেটে এসেছো, সেটা নিয়ে ভাবো।

তিনি আরো লিখেছেন, মেকআপ ছাড়া দেখতে তুমি যেমন বিশ্রী, তোমার কর্মকাণ্ডও ঠিক তেমন বিশ্রী। মানের ভয় তোমার নেই জানি কিন্তু প্রাণের ভয় তো আছে। তাই যত দ্রুত পারো জঙ্গলে চলে যাও, নইলে যেকোনো সময় রাম প্যাদানি খাবে। এরপরই যুক্ত করেছেন, সতর্ক বার্তা প্রচারে সুস্থ শিল্প সমাজ।

ন্যান্সির এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। তারা মন্তব্যের ঘরে কে সেই ‘কূটনি বুড়ি’ ও ‘শেয়াল রাণী’ তা জানতে চাচ্ছেন। কেউ আবার প্রশ্ন করছেন, কাকে ইঙ্গিত করে এমন স্ট্যাটাস দিলেন এই গায়িকা।

তবে অনেকের ধারণা, সম্প্রতি প্রকাশ হওয়ায় গায়িকা কনার ‘দুষ্টু কোকিল’ গানটি নিয়ে বেশ আলোচনায় চলছে। ‘কোকিল নামযুক্ত কূটনি বুড়ি’ নামটির মাধ্যমে হয়তো কনাকেই ইঙ্গিত করছেন বলে ধারণা নেটিজেনদের।

এদিকে ন্যান্সির এই পোস্ট আরেক সংগীতশিল্পী সোমনুর মনির কোনালেরও নজর কেড়েছে। তিনি ন্যান্সির পোস্টটি নিজের টাইমলাইনে শেয়ার করে সহমত জানিয়েছেন। আর ক্যাপশনে ‘বহুরূপী, মিথ্যুক, হিপোক্রেট, ম্যানিপুলেটর’ উল্লেখ করে কোনাল লিখেছেন, রাম প্যাদানির সময় আসার আগে তার নিজের বেঁচে থাকা সম্মানটুকু নিয়ে সতর্ক হয়ে যাওয়া উচিত। অনেক হয়েছে। মানুষের সহ্যের সীমা থাকে। সীমা অতিক্রম করাটা আল্লাহও পছন্দ করেন না। সত্যি কথা বলার জন্য ধন্যবাদ ন্যান্সি আপু।