কোটা নিয়ে যা বললেন তাসরিফ খান

কোটা নিয়ে যা বললেন তাসরিফ খান

কোটা সংস্কারের দাবিতে রাজপথে নেমেছে সাধারণ ছাত্রছাত্রীরা। দেশজুড়ে ছড়িয়ে পড়েছে আন্দোলন। বিভিন্ন স্থানে আন্দোলনকারীদের মুখোমুখি অবস্থান নিয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরইমধ্যে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন দেশের বিভিন্ন অঙ্গনের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বরা। এবার তালিকায় নাম উঠল কণ্ঠশিল্পী তাসরিফ খানের। 

রোববার (১৪ জুলাই) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তাসরিফ লিখেছেন, ছাত্ররা সম্পূর্ণ যৌক্তিকভাবে তাদের মেধার মূল্যায়ন চায়। এই নূন্যতম চাওয়াটুকু যদি না দেওয়া হয়, তাহলে এর থেকে দুর্ভাগ্যের কিছু আর হতে পারে না। 

মনিরুল ইসলাম নামের একজন লিখেছেন, ধন্যবাদ, সাধারণ ছাত্রদের পক্ষে সুন্দর কথা বলার জন্য। এখন তো সত্য কথা বলার ও সৎ সাহস তথাকথিত ইনফ্লুয়েন্সারদের নেই। রিয়াজ উদ্দীন খান লিখেছেন, অসাধারণ কথা বলেছেন ভাই।

জিহাদ হাসান পাপেল লিখেছেন, ভাই আপনি সঠিক কথা বলছেন। আল্লাহ আপনাকে নেক হায়াত দান করুন। আর সবসময় সঠিক পথে থেকে মানুষের উপকার করার জন্য কবুল করুক।

তাসরিফের আগে কোটা ব্যবস্থা নিয়ে কথা বলেছেন শিরোনামহীন ব্যান্ডের দলনেতা জিয়াউর রহমান। এর আগে মুখ খোলেন আলোচিত ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। দেশের ভবিষ্যতের জন্য কোটার দাবি গ্রহণ করা উচিত বলে মনে করেন তিনি।