নারী ভক্তের যে ঘটনায় বিস্মিত জায়েদ খান

নারী ভক্তের যে ঘটনায় বিস্মিত জায়েদ খান

আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খান। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। বর্তমানে এই নায়ক দেশের বাইরে নানা স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সেই ধারাবাহিকতায় এবার কানাডায় একটি স্টেজ শো করেছেন তিনি। আর সেখানেই নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন এই অভিনেতা।

বিষয়টি নিয়ে গণমাধ্যমকে জায়েদ খান বলেন, এই প্রথম এখানে পারফর্ম করতে এসেছি। এখানাকার বাঙালিরা যে আমাকে এত ভালোবাসে সেটা সশরীরে না এলে বুঝতাম না। একজন নারী বুকের মধ্যে আমার ছবি নিয়ে স্টেজে উঠে আসায় আমি সত্যিই অনেক বেশি বিস্মিত হয়েছি।

তিনি আরো বলেন, অনেকে আমাকে জানিয়েছে দূর থেকে ড্রাইভ করে এসেছেন আমাকে দেখতে। তারা এসে আমার সঙ্গে ছবি তোলার সময় এগুলো বলেছে। ১৪ বছরের এক বাচ্চা নিজে টাকা জমিয়ে আমার জন্য টি-শার্ট ও ব্যাগ উপহার নিয়ে এসেছে। যখন আমি মঞ্চে উঠি আমাকে পেয়ে সবাই চিৎকার দিতে থাকে। এই ভালোবাসাগুলো কীভাবে প্রকাশ করতে হয় আমার জানা নেই।

প্রসঙ্গত, গেল ঈদুল ফিতরে জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ সিনেমাটি মুক্তি পায়। যা দর্শকদের মাঝে মোটামুটি সাড়া ফেলে। জাহিদ হোসেন পরিচালিত এ সিনেমায় জায়েদ খানের পাশাপাশি ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম প্রমুখ অভিনয় করেছেন। এটি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত।