শাকিবের ছবিটি ডিলিট করলেন অপু বিশ্বাস!

শাকিবের ছবিটি ডিলিট করলেন অপু বিশ্বাস!

গোটা দেশের মনোযোগ যখন কোটা সংস্কার আন্দোলনের দিকে অপু বিশ্বাস তখন ব্যস্ত ছিলেন শাকিব খানকে নিয়ে। কী এক অজানা অর্জনের কারণে সামাজিক মাধ্যমে প্রাক্তন স্বামী ও সন্তানের বাবাকে জানিয়েছিলেন। তবে সমালোচনার মুখে পড়ে শাকিবকে নিয়ে দেওয়া পোস্টটি মুছে ফেললেন।

শাকিবকে অভিনন্দন জানিয়ে দেওয়া পোস্টটি অপুর সোশ্যাল হ্যান্ডেলে পাওয়া যায়নি। এতে ধারণা করা হচ্ছে পোস্ট ডিলিট করে দিয়েছেন তিনি। 

আজ মঙ্গলবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি প্রকাশ করেন অপু। সেখানে শাকিবকে দেখা যায়। ক্যপশনে লেখেন, অভিনন্দন বাবুর বাবা। তবে কিং খানের কোন অর্জনের ফল এই অভিনন্দন তা স্পষ্ট করেননি জয়ের মা।

এরপরই শুরু হয় সমালোচনা। অপুকে ধুয়ে দিতে থাকেন নেটাগরিকরা। একজন লেখেন, দেশের অবস্থা খারাপ, এরা দিনে দুপুরে রোমান্স শুরু করছে। অন্য একজন কটাক্ষ করে লেখেন, পৃথিবীতে সবচেয়ে সুখী মানুষ সে যার কোনো লজ্জা শরম নেই। আরেক নেটাগরিকের কথায়, বাবুর বাবাকে নিয়ে নয়; বর্তমান দেশের পরিস্থিতি ভালো না! এই ব্যাপারে কিছু লিখেন।

এতে যেন হুঁশ ফেরে অপুর। ট্রলের শিকার হয়ে ‘সহিংসতা কাম্য নয়’ লিখে দেন একটি কৌশলী পোস্ট। তবে কোটা আন্দোলন নিয়ে তার দেওয়া ওই পোস্ট মনে ধরেনি নেটাগরিকদের। ফলে সমালোচনা চলতেই থাকে। তারই এক পর্যায়ে নিজের ফেসবুক থেকে শাকিকে নিয়ে দেওয়া পোস্ট ডিলিট করে দেন নায়িকা।