বাগদান সারলেন নাগা চৈতন্য-শোভিতা!

বাগদান সারলেন নাগা চৈতন্য-শোভিতা!

তেলুগু অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে অভিনেত্রী শোভিতা ধুলিপালার প্রেমের খবর গত কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে প্রকাশ্যে এল তাদের বাগদান পরবর্তী প্রথম ছবি। নাগা চৈতন্যের বাবা নাগার্জুন আক্কিকেনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের বাগদান নিয়ে পোস্ট দিয়েছেন। 

বাগদান উপলক্ষ্যে শোভিতা বেছে নিয়েছিলেন হালকা গোলাপি রঙের শাড়ি ও ব্লাউজ। খোঁপায় বাঁধা গোলাপি ফুল। নাগা চৈতন্যের পরনেও ছিল সাদা শেরওয়ানি।

ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শোভিতা ধুলিপালার সঙ্গে আমাদের ছেলে নাগা চৈতন্যের বাগ্‌দানের খবর দিতে পেরে আমি খুবই আনন্দিত। সকাল ৯.৪২ মিনিটে ওদের বাগদান সম্পন্ন হয়েছে। আমাদের পরিবারে শোভিতাকে স্বাগত জানাতে পেরে আমরা খুবই খুশি। যুগলকে অনেক শুভেচ্ছা। সারা জীবন ওদের জীবনে ভালবাসা ও সুখ ভরে থাকুক। ঈশ্বর ওদের মঙ্গল করুন।’

বৃহস্পতিবার সন্ধ্যায় বাগদান সারছেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। অনুষ্ঠানটি খুব ব্যক্তিগত এবং অন্তরঙ্গ হবে এবং সন্ধ্যায় নাগার্জুনের বাড়িতে অনুষ্ঠিত হবে। নাগার্জুনই সম্ভবত সেই খবর প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করবেন। শোভিতার বাবা-মায়ের সঙ্গে উপস্থিত থাকবেন নাগা চৈতন্যের ভাই অমলা আক্কিনেনি ও অখিল। আরও কিছু সূত্রও এইচটিকে এই খবরটি নিশ্চিত করেছে।

এর আগে নাগা বিয়ে করেছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে। একসময় দুজনকে পাওয়ার কাপল হিসেবে মানত সকলে। তবে ২০২১ সালে সামান্থা আর নাগা বিচ্ছেদের খবর দেন। এরপর থেকেই নাগা-শোভিতার ডেট করার খবর আসছিল। নাগার পরিবারেরও বেশ পছন্দ হয়েছে শোভিতাকে। 

এমনকি, একটি সিনেমার অনুষ্ঠানে নাগার্জুন তার হবু পুত্রবধূ সম্পর্কে কথা বলেছিলেন এবং বলেছিলেন, ‘ও খুব ভাল ছিল (ছবিতে)। মানে, আমার এভাবে বলা উচিত নয় হয়ত, তবে তিনি ছবিতে হট ছিলেন। তারমধ্যে এমন কিছু আছে যা খুব আকর্ষণীয়।’ বাগদানের খবর আসার পর থেকেই, এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। 

উল্লেখ্য, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘সিটাডেল’ সিরিজের প্রচারে ব্যস্ত সামান্থা। তাদের বিয়ে মাত্র চার বছর স্থায়ী হয়েছিল এবং ২০২১ সালের অক্টোবরে তারা ঘোষণা করেছিলেন যে তারা আলাদা হয়ে যাচ্ছেন।