‘বিগ বস’-এর ঘরে যাচ্ছেন নুসরাত?

‘বিগ বস’-এর ঘরে যাচ্ছেন নুসরাত?

বিতর্কের অপর নাম যেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী নুসরাত জাহান। অন্যদিকে বহুল বিতর্কিত টেলিভিশন শো ‘বিগ বস’। কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, সালমান খান সঞ্চালিত ‘বিগ বস ১৮’-তে প্রতিযোগী হিসেবে যাবেন নুসরাত জাহান।

নুসরাত জাহানের বিগ বসের ঘরে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে। কিন্তু সত্যি কি এ আসরে যোগ দেবেন এই অভিনেত্রী? অবশেষে সব আলোচনার ইতি টেনেছেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া পোস্টে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি।

নুসরাত জাহান লেখেন, “তোমাদের সবাইকে জানাতে চাই, আমি ‘বিগ বস ১৮’-এ প্রতিযোগী হচ্ছি না। এই শো-কে সম্মান দিয়ে জানিয়ে রাখতে চাই যে, এটা একটা ভুয়া খবর। সবসময় আমাকে ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ।”

এবারই প্রথম নয়, ২০২২ সালেও একই গুঞ্জন চাউর হয়েছিল। মূলত, তার বক্তব্য ঘিরে এ গুঞ।জন আরো ঘনীভূত হয়েছিল। তবে সে বছর বিগ বসের ঘরে দেখা যায়নি এই অভিনেত্রীকে।

কাজের চেয়ে ব্যক্তিগত কারণে অধিক বিতর্কের মুখে পড়েছেন নুসরাত। মূলত, এর শুরুটা হয় নিখিল জৈনকে বিয়ে করার মধ্য দিয়ে। পরবর্তীতে নায়ক যশের সঙ্গে ‘পরকীয়া’ সম্পর্কে জড়িয়ে তুমুল সমালোচনার জন্ম দেন। আর এই আগুনে ঘি ঢালেন অন্তঃসত্ত্বা হয়ে; কারণ তার সন্তানের বাবা কে তা পুরোপুরি গোপন রেখেছিলেন নুসরাত। তবে সব বিতর্ক উপেক্ষা করে স্বামী যশ ও সন্তান নিয়ে ভালো সময় পার করছেন নুসরাত।