পাপারাৎজিদের ধমক দিলেন তাপসী!

পাপারাৎজিদের ধমক দিলেন তাপসী!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। প্যারিস থেকে মুম্বাইয়ে ফিরেই কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। কিন্তু এরই মধ্যে বাড়ছে পাপারাৎজিদের সঙ্গে তার তিক্ততা। এবার না পেরে কড়া গলায় ধমকেই দিলেন তাপসী।

স্বামী ম্যাথিয়াসকে নিয়ে প্যারিসে অলিম্পিক দেখতে গিয়েছিলেন তাপসী। মুম্বাই ফিরেই ‘ফির আয়ি হাসিন দিলরুবা’র স্ক্রিনিংয়ে দেখা গেল তাপসী পান্নুকে। সেই প্রদর্শনী থেকে বের হওয়ার সময় বাধে বিপত্তি। ফলে পাপারাৎজিদের ওপর মেজাজ হারালেন অভিনেত্রী, আচ্ছামত শোনালেন কথা।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও থেকে দেখা যায়, শো থেকে বের হয়ে আসার সময় গেটের কাছে থাকা পাপারাৎজিদের দেখে রীতিমতো ধমক দিলেন তাপসী। বলিউড অভিনেত্রীকে বলতে শোনা গেল, ‘আমার খুব কাছে এসো না। আপনারা যদি এইরকম আমর ওপর চড়ার চেষ্টা করেন,  আমাকে ভয় দেখাচ্ছেন কী?’

এরপর দ্রুত গাড়িতে উঠে পড়েন তাপসী। বাকি পাপারাৎজিরা ক্ষমা চান নায়িকার কাছে। গাড়িতে ওঠার আগে তাপসী ধন্যবাদ জানান।

এ সময় তাপসীকে দেখা গেছে কালো রঙা প্যান্ট এবং সরু ফিতের টপে। সঙ্গে লাল রঙা একটি স্টোল সঙ্গে রেখেছিলেন নায়িকা।

তবে এটাই পাপারাৎজিদের সঙ্গে তাপসীর প্রথম ঝামেলা নয়। পান থেকে চুন খসলেই ছবি শিকারিদের তিরস্কার করেন তাপসী। এর আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, পাপারাজ্জিরা কখনও ছবি তুলতে গিয়ে খুব কাছাকাছি এসে পড়ে, কিংবা গাড়ি ধাওয়া করে।

উল্লেখ্য, তাপসীর সম্প্রতি মুক্তি হওয়া ছবি ‘ফির আয়ি হাসিন দিলরুবা’। যেখানে রানির চরিত্রে দেখা গেছে নায়িকাকে। ছবিতে আরও অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি, সানি কৌশল ও জিমি শেরগিল। ‘ফির আয়ি হাসিন দিলরুবা’ ছবিটি- হাসিন দিলরুবার সিক্যুয়েল বলে জানা গেছে।