নতুন প্রেমে মজেছেন সামান্থা!

নতুন প্রেমে মজেছেন সামান্থা!

নাগা চৈতন্য ও সামান্থার ঘর ভেঙেছে কয়েক বছর হলো। সম্প্রতি শোভিতা ধুলিপালার সঙ্গে বাগদান সেরেছেন অভিনেতা। এবার জানা গেল সামান্থাও জড়িয়েছেন নতুন সম্পর্কে। দক্ষিণী নির্মাতা রাজ নিদিমুরুর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

রাজ এবং ডিকের পরিচালনায় পরপর দুটি বিগ বাজেটের ওয়েব সিরিজ- ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ এবং ‘সিটাডেল: হানি বানিতে’ অন্যতম চরিত্রে সামান্থাকে দেখার পর থেকেই গুঞ্জন চাউর হয়েছিল।

সূত্রের খবর, রাজ এবং ডিকের আগামী ওয়েব ছবি ‘রক্ত ব্রহ্মাণ্ড’-এ অদিত্য রায় কাপুরের বিপরীতে নায়িকা হিসাবে থাকতে চলেছেন এই অভিনেত্রী। সেই ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্বে থাকবেন রাহি অনিল বার্ভে। প্রযোজনার দায়িত্ব সামলাবেন রাজ-ডিকে।

আরো শোনা যাচ্ছে, নিজের স্ত্রীযর সঙ্গে আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন রাজ। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ‘সিটাডেল: হানি বানি’র শুটিং চলাকালীন পরস্পরের কাছাকাছি আসেন রাজ-সামান্থা। বাড়ে ঘনিষ্ঠতা। জানতে পেরে সামান্থার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন রাজের স্ত্রী। তবে নিয়ে সামান্থা মুখ খোলেননি।

২০১৭ সালে রূপকথার বিয়েতে সাত পাকে বাঁধা পড়েছিলেন সামান্থা ও নাগা চৈতন্য। হিন্দু মতে দুই তারকার বিয়ে তো হয়েছিলই। পরে খ্রিস্টান মতেও বিয়ে হয় তাদের। সামান্থা সোশ্যাল মিডিয়ায় পদবী বদলে আক্কিনেনি করার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় ঝড় ওঠে। কিন্তু সুখ দীর্ঘস্থায়ী হয়নি।

বিয়ের ঠিক চার বছর পর সামান্থা নেটিজেনদের আভাস দেন নাগার সঙ্গে তার সম্পর্কে চিড় ধরেছে। প্রথমে পদবী থেকে আক্কিনেনি সরিয়ে দেন তিনি। এরপরই আলাদা হয়ে যায় এই জুটি।