যে কোনো কিছু করতে রাজি ছিলাম: তৃপ্তি দিমরি

প্রচারের জন্য যে কোনো কিছু করতে রাজি ছিলাম: তৃপ্তি দিমরি

‘অ্যানিমেল’ সিনেমার মাধ্যমে তৃপ্তি দিমরিকে চিনেছেন দর্শক। হাতের মুঠোয় এসেছে জনপ্রিয়তা। শুরুটা এরকম ছিল না। কাঙ্ক্ষিত সাফল্য অধরা থাকায় ভেঙে পড়েছিলেন। পরিস্থিতি এমন জায়গায় গিয়ে দাঁড়িয়েছিল যে প্রচারের জন্য যে কোনোকিছু করতে প্রস্তুত ছিলেন। 

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তৃপ্তি। ২০১৮-ছ বড়পর্দায় মুক্তি পেয়েছিল তার অভিনীত ছবি ‘লয়লা মজনু’। তৃপ্তির খুব আশা ছিল ছবিটি বক্স অফিসে দারুণ জনপ্রিয় হবে এবং রাতারাতি পরিচিত মুখ হয়ে উঠবেন তিনি। কিন্তু ছবিটি মুখ থুবড়ে পড়ায় সেটি হয়ে ওঠেনি। ক্যারিয়ারের ওই কঠিন সময়ে এ সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী।

তার ভাষ্য, ‘‘সেসময় প্রচারের আলোয় আসার জন্য যেকোনো কিছু করতে রাজি ছিলাম। এমনকি, ‘বিগ বস’-এর ঘরেও প্রতিযোগী হিসাবে হাজির হতে তৈরি ছিলাম। মনে হয়েছিল যেকোনওভাবে খ্যাতি পেতে হবে।’’

তৃপ্তি আরও বললেন, ‘মুম্বাই যখন এসেছিলাম তখন ইন্ডাস্ট্রিতে কাউকে চিনতাম না। প্রচণ্ড অন্তর্মুখী ছিলাম। আর পরবর্তীকালে সাফল্যের সঙ্গে দায়িত্ববোধও চলে আসে। আগের তৃপ্তির সঙ্গে আজকের তৃপ্তির প্রধান ফারাক হল আত্মবিশ্বাস; এখন আমার মধ্যে ভয় কাজ করে না। আমি আমার জীবনে সমতা বজায় রেখে চলতে ভালবাসি, অভিনয় করা আমার পেশা। আরও অনেক কিছু করতে ভালবাসি।’

সম্প্রতি মুক্তি পেয়েছে তৃপ্তির ‘ব্যাড নিউজ’ সিনেমাটি। এতে তার বিপরীতে ভিকি কৌশল। ক্যাটরিনার স্বামীর সঙ্গে তার রসায়ন দারুণভাবে গ্রহণ করেছেন দর্শক।