ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানো নিয়ে যা বললেন জাহারা মিতু

ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানো নিয়ে যা বললেন জাহারা মিতু

অভিনেত্রী জাহারা মিতু ও সাবেক মন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে বেশ চর্চা চলছে। এর নেপথ্যে রয়েছে একটি সংবাদমাধ্যমের ডিজিটাল মাধ্যমের একটি সংবাদ। সেখানে বলা হয়েছে, ওবায়দুল কাদেরকে রোজ রাতে ঘুম পাড়িয়ে আসতেন জাহারা মিতু। বিষয়টি অস্বীকার করে নিজের ফেসবুকে দিয়েছেন এক দীর্ঘ পোস্ট। 

মঙ্গলবার নিজের ফেসবুকে দেওয়া ওই পোস্টে মিতু লিখেছেন, ডিজিটাল যুগে সবকিছুর রেকর্ড থাকে। আমার বাসা থেকে বের হওয়ার সিসিটিভি ফুটেজ যেমন থাকবে, আমি কোথাও গেলে সেটারও রেকর্ড থাকবে। কললিস্টেরও রেকর্ড থাকে। এসব বুঝে শুনে নিউজ করতে হয়। 

এরপর ওবায়দুল কাদেরের বিষয়টি নিয়ে লিখেছেন, দেশের সর্বোচ্চ একজন মন্ত্রীকে, মন্ত্রীপাড়ায় প্রতিদিন ঘুম পাড়ানোর নিউজ কোনো মেয়াদোত্তীর্ণ সবজি সেবনের ফলেই লেখা যায়। এর থেকে হাস্যকর নিউজ আমি আমার বাপের জন্মে দেখিনি। সত্যিই দেখিনি। এত হেসেছি আমি নিজে, মানুষ আর কতটুকু হাসবে। 

এরপর লেখেন, কোনো সোর্স নেই, আমার বক্তব্য নেই, কোনো প্রমাণ নেই আর আমার নাম ডিরেক্ট লিখে দিলেন? একজন রাজনৈতিক ব্যক্তির নামে ভিউ বলে, ভিউ বাণিজ্যে এতটা নিচে নামলেন?  একটাবার ভাবলেন না, মেয়েটা আসলেই কোনোদিন ওই ভাইয়ের সাথে একা দেখা করেছে কি না? খবর নিয়ে দেখেন ভাইয়েরা। এটুক একটু বের করেন প্লিজ। 

ক্ষোভ ঝেড়ে অভিনেত্রী লেখেন, নিজেদের সাংবাদিক দাবি করেন? সত্যিই দাবি করেন? আজ থেকে আর কইরেন না। আমি চুপচাপ আমার মতোন থাকি, থাকতে দেন। কবি তো নিরবই ছিলো, মুখটা খুলাইলেন ক্যান? 

সাবেক মন্ত্রীর সঙ্গে নাম জড়িয়ে পড়ায় ক্ষুব্ধ মিতু। জানিয়েছেন কোনো পুরুষকেই তার ভালো লাগে না। বিশ্বাস করতে পারেন না তিনি। এক ধোঁকাবাজের সঙ্গে বিচ্ছেদের পর প্রেম-ভালোবাসা থেকেও মন উঠে গেছে বলে জানিয়েছেন।