শাকিব ভাইয়ার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো: শখ

শাকিব ভাইয়ার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো: শখ

জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। এক সময় নিয়মিত কাজ করলেও মাঝে বিরতিতে ছিলেন। ফের কাজে সরব হয়েছেন তিনি। বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন-নাটকের পাশাপাশি রুপালি পর্দায়ও দেখা গিয়েছে শখকে। ক্যারিয়ারের প্রথম সিনেমায় নায়ক হিসেবে পেয়েছিলেন শাকিব খানকে। ‘বলো না তুমি আমার’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেন শখ। শাকিব খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি গণমাধ্যমে শাকিব খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করেন শখ। এ অনুষ্ঠানে শখ বলেন, ‘আমার ক্যারিয়ারের শুরুর দিকে শাকিব ভাইয়ার সঙ্গে একটা কাজ করেছিলাম। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা অনেক ভালো ছিল। আমার প্লাস পয়েন্ট ছিল আমি নাচের মেয়ে। আমি ক্লাসিক্যাল ড্যান্স খুব ভালো পারতাম। কাজের ক্ষেত্রে নাচটা হেল্প করেছে।

শাকিব খানের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে শখ বলেন, ‘শাকিব ভাইয়ার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা বেশ ভালো। তিনি ভীষণ ভালো একজন মানুষ। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। ভাইয়া অনেক হেল্প করেছেন। তিনি জানেন কীভাবে হেল্প করলে অভিনয় বের করা যাবে।

ব্যাংককে শাকিবের সঙ্গে শুটিং করতে গিয়ে মজার ঘটনা উল্লেখ করে শখ আরো বলেন- ‘শাকিব ভাইয়া মানুষকে ভয় দেখাতে পছন্দ করেন। ব্যাংককে শুটিং করার একটা স্মৃতি মনে পড়ছে। ভাইয়ার সি-ফুড পছন্দ। তিনি খাচ্ছিলেন। আমাকে বললেন, ‘শখ তুমিও খেতে পারো।’ আমার আম্মুকে অফার করলেন। ওটার মধ্যে স্নেইল ছিল; আমি কখনো স্নেইল খাইনি। ভাইয়া ইচ্ছা করে ওটার মধ্যে আরো বেশি করে অ্যাড করে দেন। আমি তো জানতাম না। আমার সামনে যখন নিয়ে আসলো। তখন বললেন, ‘ভালো করে নেড়ে দেখো তো।’ আমি নেড়ে দেখি ওর মধ্যে অনেক স্নেইল। আমি তো চিৎকার চেঁচামেচি করে কান্নাকাটি অবস্থা। তখন ভাইয়া বললেন, ‘ভয় পাওয়ার কিছু নেই। দেখোনা আমি খাচ্ছি।’ এমন অনেক মজার ঘটনাই রয়েছে।’

একসময় তুমুল ব্যস্ত ছিলেন আনিকা কবির শখ। জনপ্রিয়তার কারণে তাকে নিয়ে অনেক পরিচালক-প্রযোজক একের পর এক কাজ করেছেন। তুমুল ব্যস্ততার মধ্যেই বিয়ে করে সংসারী হন। কিছুদিন বিরতি নিয়ে আবারো নাটক-বিজ্ঞাপনে নিয়মিত হয়েছেন শখ। দীর্ঘ ক্যারিয়ারে মোশাররফ করিমের সঙ্গে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়েও কথা বলেন এই অভিনেত্রী।