এবার মোশাররফ করিম-পারসা জুটি

এবার মোশাররফ করিম-পারসা জুটি

স্বাভাবিক হচ্ছে সব কিছু। শুটিংয়ে ফিরছেন তারকা। আসছে নতুন নতুন নাটক ও সিনেমা নির্মাণের খবর। বলা যায়, অন্তর্বর্তীকালীন সরকার গঠনের পর ধীরে ধীরে স্থিতিশীল হতে শুরু করেছে দেশ। শুটিং ফ্লোরে ফিরছেন অভিনয়শিল্পীরা।

এরই মধ্যে জানা গেল এ সপ্তাহের মধ্যে ওটিটির নতুন একটি ফিল্মের শুটিং শুরু করছেন মোশাররফ করিম। শুরু করতে যাচ্ছেন ‘মির্জা’ নামের নতুন একটি ওয়েব ফিল্মের শুটিং। ওয়েব ফিল্মটি পরিচালনা করবেন সুমন আনোয়ার। নির্মাতা জানান, এবার তিনি গোয়েন্দা গল্প নিয়ে ফিল্মটি বানাবেন।

গণমাধ্যমকে সুমন আনোয়ার বলেন, ‘মির্জা হচ্ছে একটি গোয়েন্দা গল্প। যে গল্পের মূল চরিত্রটিই করছেন মোশাররফ করিম। তবে গল্পে তিনি আহামরি বড় কোনো গোয়েন্দা নন। সাত বোনের এক ভাই। সাদামাটা চলাফেরা। তবে তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন একজন মানুষ। নিজের বুদ্ধি দিয়ে রহস্য আর জটিলতার সমাধান করেন।’

ওয়েব ফিল্মটি মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করছেন পারসা ইভানা। এই ওয়েব ফিল্মের মাধ্যমেই প্রথমবার মোশাররফ করিমের বিপরীতে কাজ করছেন তিনি। জানা গেছে, চলতি সপ্তাহেই ঢাকায় ‘মির্জা’র শুটিং শুরু হবে। প্রচার হবে ওটিটি প্ল্যাটফরম বঙ্গ বিডিতে।

উল্লেখ্য, ওটিটি সিরিজ ‘মহানগর’-এ অভিনয় করে হইচই ফেলে দিয়েছিলেন মোশাররফ করিম। যে সিরিজটির দুটি সিজন প্রচার হয়েছে। দুই সিজন দিয়েই হইচই ফেলে দিয়েছেন এই অভিনেতা। সিরিজটির গল্প দেশের সাম্প্রতিক পরিস্থিতিও ফের আলোচনায় এনে দিয়েছে। তাই হইচই কর্তৃপক্ষ বিনা মূল্যে সিরিজটি দেখার সুযোগ করে দিয়েছে।