‘নীল টিপ’ সিনেমায় চুক্তিবন্ধ হলেন বুবলী

‘নীল টিপ’ সিনেমায় চুক্তিবন্ধ হলেন বুবলী

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। তার ব্যক্তিজীবন নিয়ে যতোই সমালোচনা থাকুক কিংবা বিগত কয়েক বছরের কোন সিনেমা সুপারহিট না হোক- তাকেই এ সময়ের শীর্ষ অভিনেত্রী বলা হয়ে থাকে। কারণ অন্য অভিনেত্রীদের অবস্থা আরো করুণ।

বেশির ভাগ অভিনেত্রীদের হাতে কোন সিনেমা নেই। কারো হাতে দু একটা সিনেমা থাকলেও তার বাজেট, মান কিংবা স্টার কাস্ট সেভাবে না থাকায় দর্শকের আগ্রহ একদমই ধরে রাখতে পারছে না।

সেদিক দিয়ে বুবলীর অবস্থান কিছুটা ভালো। তার হাতে বেশকিছু সিনেমা রয়েছে। একাধিক তারকা নায়কের সঙ্গেই তিনি কাজগুলো করছেন। 

তারপরও গত আট মাসে কোন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হতে পারেননি বুবলী। বরং হাতে থাকা এম ডি ইকবালের ‘বিট্রে’ ও জসিম উদ্দীন জাকিরের ‘মায়া-দ্য লাভ ২’ ছবি দুটি থেকে বাদ পড়েন তিনি। যদিও এ বিষয়ে সরাসরি বুবলি কিছু বলেননি। এবার জানা গেল প্রায় আট মাস পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

মেহেদি হাসানের ‘নীল টিপ’ ছবিতে দেখা যাবে তাকে। শিগগিরই শুরু হবে শুটিং। মেহেদি বলেন, ‘বুবলীর সঙ্গে আমরা নাটকের একজন অভিনেতাকে নিতে চাই। এখনো চূড়ান্ত হয়নি বলে নাম বলতে চাই না। ছবিটির গল্প বুবলীর ওপরই। তিনিও গল্পটা বেশ পছন্দ করেছেন। আসলে আমাদের দেশে নারীপ্রধান গল্পে ছবি নির্মিত হয় কম। একটা সময় শাবানা ম্যাডামের ওপর ছবি নির্মিত হতো। আমিও এই সময় বুবলীর ওপর বাজি ধরেছি। দর্শকদের ভালো একটা ছবি উপহার দিতে চাই।’

বুবলীর হাতে থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে সিয়াম আহমেদের কামব্যাক সিনেমা ‘জংলি’, দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় রোশানের বিপরীতে ‘তুমি যেখানে আমি সেখানে’, কলকাতার ছবি ‘ফ্ল্যাশব্যাক’ ইত্যাদি।