পরীমণির কারণে থেমে আছে ‘ফেলু বক্সি’র কাজ

পরীমণির কারণে থেমে আছে ‘ফেলু বক্সি’র কাজ

কয়েক মাস আগেই ছেলে পূণ্যকে নিয়ে কলকাতায় যান ঢাকাই চিত্রনায়িকা পরীমণি। সেখানে বেড়ানোর এক ফাঁকে টালিউডের প্রথম প্রজেক্ট ‘ফেলু বক্সি’র শ্যুটিং করে আসেন পরী। কিন্তু সেই ছবির শ্যুটিং শেষ হলেও থমকে যায় ছবির কাজ।

ঢাকাই সিনেমার গণ্ডি পেরিয়ে টালিউডে পা রাখতে চলেছিলেন পরীমণি। কিন্তু তার আগেই সমস্যায় পড়লেন নায়িকা। ভারতীয় গণমাধ্যমের খবর, টালিউডের ছবি ‘ফেলু বক্সি’র ডাবিংয়ের কাজ এখনও বাকি। কিন্তু সে কাজটি সারতে কলকাতায় আসতে পারছেন না পরী।

পরীমণির কলকাতায় যাওয়ার বাধা এখন শুধুই ভিসা জনিত সমস্যা। বাংলাদেশের পট পরিবর্তনের পর জরুরি ভিসা ছাড়া অন্যান্য ভিসা বন্ধ দেওয়া রেখেছে ভারত। সে কারণে হয়ত সহসাই দেশটিতে যেতে পারবেন না পরী। ফলে ছবিটির ডাবিংও একরকম প্রায় অনিশ্চিত।

ফেলু বক্সি ছবিটিতে মুখ্য ভূমিকায় পরীমণিকে ছাড়াও দেখা যাবে সোহম চক্রবর্তী এবং মধুমিতা সরকারকে। এই ছবিটির পরিচালনা করেছেন দেবরাজ সিনহা।

থ্রিলার ঘরানার এই ছবির নাম ভূমিকায় থাকবেন সোহম। নতুন প্রজন্মের চরিত্র এই ফেলুবক্সী। যে চতুর, টেক-স্যাভি এবং নিজেকে সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ প্রযুক্তির সঙ্গে সঙ্গে আপডেটেড রাখে। মনের দিক থেকে একেবারে সাধারণ বাড়ির ছেলে সে। সাধারণ এক বাঙালি ছেলে যে খেতে খুব ভালোবাসে আর ভালোবাসে ক্রাইমের সমাধান করতে।

ছবিতে ‘দেবযানী’র চরিত্রে দেখা যাবে মধুমিতাকে। পেশায় রেডিও জকি দেবযানী। যার মনে ফেলুবক্সীর সহকারী হওয়ার সুপ্ত বাসনা রয়েছে। পরীমণীর চরিত্রের নাম ‘লাবণ্য’, রহস্যময় এক চরিত্র। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শতাফ ফিগার, সৃজিত আয়ুষ্মান সরকারকে। এবছর দূর্গাপূজায় ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু ছবির কাজ পুরোপুরি শেষ না হওয়ায় এর মুক্তির দিনক্ষণও পেছাতে পারে বলে শঙ্কা করা হচ্ছে।