নায়িকা মেঘলার রহস্যময় মৃত্যু

নায়িকা মেঘলার রহস্যময় মৃত্যু

‘শোবিজে কাজ করব দীর্ঘদিনের স্বপ্ন। ভালো কাজের অপেক্ষায় ছিলাম এবং সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। ভালো কাজের মাধ্যমেই দর্শকের সামনে আসতে চাই। বর্তমানে নাচ ও অ্যাকশন দৃশ্যে অভিনয়ের জন্য তালিম নিচ্ছি।’এভাবেই নিজের স্বপ্নের কথা জানিয়েছিলেন সাদিকা রহমান মেঘলা। 

সিনেমায় যুক্ত হতে বদলেছিলেন নাম পর্যন্ত। মেঘলা থেকে হয়েছিলেন আরাবি রহমান। তবুও হলো না স্বপ্ন পূরণ। মৃত্যু থামিয়ে দিল তার পথচলা। জানা গেছে, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে গ্রামের বাড়ি কিশোরগঞ্জে মারা গেছেন মেঘলা। 

মৃত্যুর খবর নিশ্চিত করেছেন মেঘলার ছোট বোন রুখসানা। তিনি বলেন, ‘দুই দিন আগে ঢাকা থেকে আপু গ্রামের বাড়ি বেড়াতে এসেছিল। রাতে ঘুমানোর আগে বলতেছিল পায়ের মধ্যে কেমন যেন করছে। তখন পায়ে তেল মালিশ করে দেই। হঠাৎ রাতে ঘুম ভাঙলে ওর গায়ে হাত পড়তেই শরীর ঠাণ্ডা লাগে। তখন সবাইকে ডাকি। তারপর মৃত্যু হয়েছে নিশ্চিত হই। শুক্রবার বাদ জোহর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।’

রূপালী পর্দায় ক্যারিয়ার গড়তেই ঢাকা এসেছিলেন মেঘলা। বাস করতেন রাজধানীর শ্যামলীতে। নাম লিখিয়েছিলেন কয়েকটি সিনেমায়। কিন্তু শুরুর আগেই সবকিছু শেষ করে চলে গেলেন মেঘলা।