পূজা চেরীর ‘ব্ল্যাক মানি’

পূজা চেরীর ‘ব্ল্যাক মানি’

বেশ কদিন আগে খবর আসে ‘ব্ল্যাক মানি’র সঙ্গে রায়হান রাফীর সম্পৃক্ততার কথা। শোনা গিয়েছিল সঙ্গে আছেন তানজিন তিশাও। জানা গেল তিশা না পূজা চেরী থাকছেন রাফীর প্রথম ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’তে। সঙ্গে এই নির্মাতার সঙ্গে প্রথমবারের মতো কাজ হতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক রুবেলের।

গতকাল আয়োজিত এক সংবাদ সম্মেলনে এক ঘোষণা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন রায়হান রাফী, পূজা চেরী, রুবেল, সালাহউদ্দিন লাভলু, সুমন আনোয়ার প্রমুখ। এ সময় পূজা বলেন, ‘আমার প্রথম সিনেমা ছিল রায়হান রাফীর পরিচালনায়। এবার তার প্রথম ওয়েব সিরিজে আমি থাকছি। এটা নিঃসন্দেহে আনন্দের।’

এর আগে গণমাধ্যমকে রাফী জানিয়েছিলেন, সিরিজটি দিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গর সঙ্গে তার প্রথম কাজ হতে যাচ্ছে। সাধারণত তিনি যে ধরনের গল্প পর্দায় বলার চেষ্টা করেন, এটি তা থেকে অনেকটাই ভিন্ন। প্রতিষ্ঠানটির সঙ্গে নতুন ধারার কাজ করতে পেরে তিনিও অনেক আনন্দিত।

‘ব্ল্যাক মানি’র শুটিং শুরু হবে আগামীকাল থেকে। ওটিটি মাধ্যম বঙ্গতে এটি মুক্তি পাবে নভেম্বরের শেষে। এদিকে বঙ্গের একটি সূত্র জানিয়েছে ‘ব্ল্যাক মানি’র সঙ্গে তিশার নাম জড়ানোটাও অযৌক্তিক না। প্রাথমিকভাবে তার নামে এসেছিল। তবে পরে পরিচালকের চাওয়ায় পূজা চেরী যুক্ত হন। বাদ পড়েন তানজিল তিশা।

এদিকে সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে তমা মির্জার সঙ্গে সম্পর্ক ভেঙেছে রাফী। তিনি এখন ডুবে ডুবে জল খাচ্ছেন তিশার সঙ্গে। এ নিয়ে বেশ চর্চা হয়। সংবাদমাধ্যমেও হয় শিরোনাম। যদিও রাফী একে স্রেফ গুজব হিসেবে অভিহিত করেছেন। তবে ধারণা করা হচ্ছে বিষয়টি চাউর হওয়ায় সতর্ক হয়েছেন রাফী। এমনকি সে কারণেই তিশার স্থলে আনলেন পূজাকে।