মিরপুরে আন্দোলনকারীদের পাশে খাবার ও পানি নিয়ে আট রেস্টুরেন্ট

আন্দোলনের মাঠে থাকা শিক্ষার্থী ও জনতার জন্য বিনামূল্যে খাবার সরবরাহ করবে মিরপুরে আপ্যায়ন হোটেল ও রেস্টুরেন্ট, খিচুড়ি বাড়ি, আলাদীন ও দি স্টোরিস ক্যাফে। 

শুক্রবার এই প্রতিষ্ঠানগুলোর ফেসবুক পেইজ থেকে রাজপথে থাকা আন্দোলনকারীদের উদ্দেশ্যে জানানো হয়, আমরা আপনাদের পাশে আছি। এই সময়ে আপনাদের বিশ্রামের প্রয়োজন হোক, ফার্স্ট এইড কিংবা নাস্তা-পানির জন্য নির্দ্বিধায় এই চারটা রেস্টুরেন্ট এ চলে আসবেন। আপনাদের সেবায় কোনো রকম ত্রুটি আমরা রাখবো না। 

এতে আলো বলা হয়, ইতিমধ্যে আমাদের কিছু রেস্টুরেন্ট থেকে পানি এবং শুকনা খাবার আপনাদের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। আর যদি ফান্ডের কোনো অথেনটিক সোর্স থাকে তাহলে আমাদের জানাতে পারেন।

পোস্টটি কচি আজাদ মুগ্ধ দিয়েছেন। তিনি লিখেছেন, এই পোস্টটার পর হয়তো আমার পেইজে সমস্যা হতে পারে, এটা জেনেও আমি নির্ভয়ে আপনাদের পাশে দাঁড়ালাম। আপনারা পাশে থাকলে সবই সম্ভব।

আপ্যায়ন হোটেল & রেস্টুরেন্ট বাসা-২৩, ব্লক-বি, এভিনিউ-১, বেনারশী পল্লী, মিরপুর-১০,
আলাদীন মিরপুর-১০ বেনারশী পল্লী, মেট্রোরেল পিলার নং ২৩৫, ঢাকা ব্যাংকের গলিতে, খিচুড়ি বাড়ি মিরপুর-২, স্টেডিয়ামের ৪নং গেইটের বিপরীতে, দি স্টোরিস ক্যাফে মিরপুর-২ অষ্ট ব্যাঞ্জনের বিপরীত গলিতে রাইনখোলা জামে মসজিদের দক্ষিণ পাশে।
এছাড়াও মিরপুরের এক্সট্রা চিজি, ইরো মোমো, রোডসাইড কিচেন মিরপুর, রেড ডো থেকেও আন্দোলনাকারীরা খাবার ও পানি নিতে পারবেন বলে জানানো হয়েছে।