গুলশানে পুলিশের গুলিতে আরেক পুলিশ সদস্য নিহত

গুলশানে পুলিশের গুলিতে আরেক পুলিশ সদস্য নিহত

রাজধানীর গুলশানে পুলিশের এলোপাতাড়ি গুলিতে পুলিশেরই এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। 

শনিবার রাত ১২টার দিকে গুলশানে ঢাকাস্থ ফিলিস্তিনি দূতাবাসের সামনে এ ঘটনা ঘটে। গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম এ তথ্য গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফিলিস্তিন দূতাবাসের সামনে এক পুলিশ সদস্য আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে। বডি স্পটে আছে। এ ঘটনায় এক পথচারীও গুলিবিদ্ধ হয়েছেন। তাকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নেয়া হচ্ছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

গুলি করা এবং গুলির শিকার হয়ে নিহত হওয়া দুই পুলিশ সদস্যের নামও জানা গেছে। এরা হলেন কনস্টেবল মনির এবং কনস্টেবল কাউসার। তবে আহত সাইকেল আরোহীর নাম জানা যায়নি।

সূত্রের বরাতে জানা গেছে ঘটনার কিছু ক্ষণ আগে কথা কাটাকাটি চলছিল কনস্টেবল মনির ও কনস্টেবল কাউসারের মধ্যে। সেই কথা কাটাকাটির এক পর্যায়ে নিজের সঙ্গে থাকা পিস্তল বের করে কাউসারকে গুলি করেন মনির।

পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিসি রিফাত রহমান শামীম ঢাকা পোস্টকে বলেন, ‘৮ তারিখ রাত ১১টা ৪৫মিনিটে ফিলিস্তিন দূতাবাসের সামনে উত্তর পাশের গার্ডরুমে কনস্টেবল মনিরুল নিহত হয়েছে। এছাড়া কাউসার আহমেদ নামের এক পথচারী গুলিবিদ্ধ হয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং জাপান দূতাবাসের গাড়ি চালক সাজ্জাদ হোসেনের দেহে তিনটি গুলি লেগেছে।’