কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে ২ জনের মৃত্যু

কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে ২ জনের মৃত্যু

চট্টগ্রামে পৃথক দুটি স্থানে কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে মো. মহিন উদ্দিন (১৮) নামে এক যুবক ও অজ্ঞাতনামা একজন বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রেলওয়ে পূর্বাঞ্চলের চট্টগ্রাম বিভাগীয় মহাব্যবস্থাপক সাইফুল ইসলাম বলেন, সোমবার (১০ জুন) বিকেল পৌনে ৩টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা কক্সবাজার এক্সপ্রেসের নিচে চাপা পড়ে চন্দনাইশের কাঞ্চননগর খানহাট রেলস্টেশনের পার্শ্ববর্তী সৈয়দাবাদ এলাকায় আনুমানিক ৭০ বছর বয়সী এক বৃদ্ধ মারা গেছেন। তিনি কাঞ্চননগর স্টেশনের পাশে বরুমতি সেতু পার হচ্ছিলেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চন্দনাইশ হাসপাতাল ও পরে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তার পরিচয় জানা যায়নি।

আবার একই ট্রেনের নিচে পড়ে বিকেল ৪টার দিকে নগরীর পাহাড়তলী স্টেশনের ফুটওভার ব্রিজের পাশে এক যুবক মারা গেছেন। মারা যাওয়া ওই যুবকের নাম মো. মহিন উদ্দিন (১৮)। তিনি ময়মনসিংহের ওয়াহেদ আলীর ছেলে। থাকতেন নগরীর পাহাড়তলীতে।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি এস এম শহিদুল ইসলাম বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বিকেল পৌনে ৩টার দিকে চন্দনাইশে এক বৃদ্ধ মারা যান। তবে মারা যাওয়া ওই বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি। লাশ চট্টগ্রাম রেলওয়ে থানার হেফাজতে রয়েছে। আর নিহত অপর যুবকের লাশ নিয়ে গেছেন স্বজনেরা।