ফরিদপুরে ইজিবাইকে বাসের চাপায় ২ যাত্রী নিহত

ফরিদপুরের মধুখালীতে পূর্বাশা পরিবহনের একটি বাসের চাপায় সুমন আলী ও সিরাজ হাওলাদার নামে ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় দুই শিশুসহ আহত হয়েছেন অন্তত আরও ৯ জন।

বৃহস্পতিবার (২০ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-মাগুরা মহাসড়কের মধুখালী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন ঝালকাঠির নলছিটি উপজেলার কান্ডুপাশা গ্রামের বাবুর আলীর ছেলে ও সিরাজ হাওলাদার বরিশাল সদরের সারুখালী এলাকার মৃত ইয়াছিন হাওলাদারের ছেলে বলে জানা গেছে।

আহতরা হলেন- ঝালকাঠির নলছিটি উপজেলার কান্ডুপাশা গ্রামের মিলন, মিম (০৩), সোনালী (০৬), জসিম, শিরিন, শারমিন বেগম। এছাড়া বরিশাল সদরের সারুখালীর লিজা বেগম এবং একই জেলার বারইকান্দী এলাকার রাহাত বেপারী ও ফরিদপুর সদরের পূর্ব গঙ্গাবর্দী এলাকার শামচু শেখও আহত হন।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী বলেন, ঢাকা-মাগুরা মহাসড়কের মাগুরাগামী লেনের ওপর মধুখালী বাজার থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক গোন্দারদিয়ায় যাওয়ার জন্য ফরিদপুরগামী লেন থেকে মাগুরাগামী লেনে যাওয়া মাত্রই ঢাকাগামী পূর্বাশা পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এতে দুইজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আর ৯ জন। তারা সবাই ইজিবাইকের যাত্রী।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।