নিজ ঘর থেকে হিজড়ার গলাকাটা লাশ উদ্ধার

যশোরে মঙ্গলি ওরফে পলি (৩২) নামে হাত-পা বাঁধা অবস্থায় এক হিজড়ার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জুন) রাত ৮টার দিকে জেলার মণিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে মণিরামপুর থানা পুলিশ।

তিনি মণিরামপুরের মাছনা গাজিপাড়া এলাকার মৃত আব্দুল খালেক গাজীর সন্তান।

নিহতের প্রতিবেশী মাসুরা খাতুন বলেন, প্রতিদিনের মতো গতকালও (বৃহস্পতিবার) তৃতীয় লিঙ্গের মঙ্গলি ওরফে পলি বাইরের কাজ শেষে বাড়িতে যায়। আজ (শুক্রবার) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তার কোনো খোঁজখবর না পেয়ে সন্ধ্যা ৭টার দিকে আমি তার গেটের কাছাকাছি গিয়ে তাকে ডাকাডাকি করি। কিন্তু ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে আশেপাশের লোকজনকে বলি।

তিনি আরও বলেন, পরে আশেপাশের লোকজন গেটে ধাক্কাধাক্কি করে। কোনো সাড়া না পাওয়ায় পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে গেট ভেঙে ঘরের ভেতর থেকে মঙ্গলির মরদেহটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী মাসুদ বলেন, রাত সাড়ে ৮টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় মঙ্গলি ওরফে পলি নামের ওই হিজড়ার মরদেহটি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, তবে কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। হত্যাকাণ্ডের কারণ খুঁজতে পুলিশের কয়েকটি দল তদন্ত চালাচ্ছে। তদন্তের পরেই বিস্তারিত জানা যাবে বলে জানান এই কর্মকর্তা।