শেখা হাসিনা ও তারেক সিদ্দিকীর সঙ্গে তিন বাহিনী প্রধানের গণভবনে উত্তপ্ত বাক্য বিনিময়

গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিনবাহিনীর প্রধানের সার্বিক পরিস্থিতি নিয়ে বৈঠক। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সামরিক উপদেষ্টা  মেজর  জেনারেল (অব.) তারিক সিদ্দিকীর সঙ্গে তিনবাহিনীর প্রধানের উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে। রবিবার গনভবনে সেনাপ্রধান জেনারেল ওয়াকার উজ জামানের সঙ্গে বিমান ও নৌ বাহিনীর প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করতে যান। দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে ওই বৈঠকে প্রিন্সিপাল স্টাফ অফিসারও উপস্থিত ছিলেন।  এ সময় মেজর  জেনারেল (অব.) তারিক সিদ্দিকী উপস্থিত ছিলেন। সেখানে তিন বাহিনীর প্রধান প্রধানমন্ত্রীকে নিজেদের অবস্থান ও দেশের সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন।

সেনাবাহিনীর একটি সূত্র দ্যা মিরর এশিয়াকে জানিয়েছে, এক পর্যায়ে তারিক সিদ্দিকী তিন বাহিনীর প্রধানের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পরেন। প্রধানমন্ত্রীর সঙ্গেও তাদের উত্তপ্ত বাক্য বিনিময়। তিন বাহিনী প্রধান একসঙ্গে তারিক সিদ্দিকীকে গালাগাল শুরু করেন। প্রধানমন্ত্রীর সঙ্গেও তাদের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এবং প্রধানমন্ত্রীকে বলেন, তারিক সিদ্দিকী ভুল পরামর্শ দিয়ে আপনাকে ও আপনার দলকে জনগণের মুখোমুখী দাড় করিয়ে দিয়েছে। 

সামরিক সূত্রগুলো বলছে রাতেই তিনবাহিনীর প্রধান বঙ্গভবনে যেতে পারেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পুর সঙ্গে দেখা করতে।