ডিএমপির আরও ১৫ থানায় নতুন ওসি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ১৫ থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার ১৫ জন কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। এর আগে ১৩ পরিদর্শকে নতুন করে ডিএমপির ১৩ থানায় ওসি হিসাবে পদায়ন করা হয়।

গতকাল বৃহস্পতিবার ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত অফিস আদেশে নতুন করে ১৫ ওসি পদায়ন করা হয়। থানার দায়িত্ব পাওয়া এই ১৫ কর্মকর্তা ডিএমিপর লাইনওআরে কর্মরত ছিলেন।

পদায়নকৃত কর্মকর্তারা হলেন- ডিএমপির লাইনওআরের পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ সাজেদুল ইসলামকে তুরাগ থানা, এ কে এম সাহাবুদ্দিন শাহীনকে শাহবাগ থানা, মো. সাজ্জাদ হোসেনকে নিউমার্কেট থানা, মোহসীন হোসাইনকে সূত্রাপুর থানা, আতিকুর রহমানকে বংশাল থানা, কাশৈনুকে লালবাগ থানা, মোহাম্মদ আতাউর রহমান আকন্দকে রামপুরা থানা, সোহরাব মিয়াকে মুগদা থানা, মো. মফিজুর রহমানকে কদমতলী থানা, মো. মাইনুল ইসলামকে যাত্রাবাড়ী থানা, শফিকুল ইসলামকে শ্যামপুর থানা, এ কে এম মামুনুর রশীদকে শাহআলী থানা, রকিব উল হোসেনকে দারুসসালাম থানা, মাহফুজ ইমতিয়াজ ভূইয়াকে আদাবর থানা ও মোহাম্মদ গোলাম মোস্তফাকে মোহাম্মদপুর থানার ওসি হিসাবে পদায়ন করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ আগস্ট বদলি করা হয় ডিএমপির ১৮ ওসিকে। এরপর ১৮ আগস্ট ডিএমপির ৩২ থানার ওসিকে একযোগে বদলির আদেশ জারি করা হয়। অর্থাৎ, ডিএমপির সব থানার ওসিই বদলি হয়েছিল।