নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে শিশুসহ নিহত ৪

নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে শিশুসহ নিহত ৪

নরসিংদীতে ঢাকা-সিলেট সহাসড়কে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ চারজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।

শনিবার (৩১ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে পাসপোর্ট অফিস সংলগ্ন দগরিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন নরসিংদী ট্রাফিক ইন্সপেক্টর যানবাহন সাখাওয়াত হোসেন।

নিহতরা হলেন,কামরুন নাহার (৩৫), তানজিনা আক্তার (২৪), ছাবিহা (১৪) ও সাজিদ মিয়া (১২)। তাদের সকলের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে। এছাড়া আহত চারজনকে গুরুতর অবস্থায় ঢাকায় রেফার্ড করা হয়েছে বলে জানান জেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক। আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

নিহদের স্বজনরা জানান, রাজধানীর ঢাকা থেকে পারিবারিক অনুষ্ঠান শেষে মাইক্রোবাস যোগে নরসিংদীর নিজ বাড়িতে ফেরার পথে ধুকুরিয়া এলাকার পাসপোর্ট কার্যালয়ের সামনে মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে চারজন নিহত হয় এবং গুরুতর আহত অবস্থায় আরও চারজনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

নরসিংদী ফায়ার সার্ভিস স্টেশন কর্তকর্তা মো. রায়হান জানান, ৯টা ২৪ মিনিটে খবর পাই। পাসপোর্ট অফিসের সামনে সড়ক দুর্ঘটনা হয়েছে। পরে হতাহতদের উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসা হয়।

নরসিংদী ট্রাফিক ইন্সপেক্টর (যানবাহন) সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি মহাসড়ক থেকে সরানো হয়েছে। মরদেহ গুলো উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে রেখেছে থানা পুলিশ।