নড়াইলে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে দুই ভাই নিহত

নড়াইলের লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত পাঁচজন। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার চর মল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের সামাদ শেখের দুই ছেলে মিরান শেখ (৪৮) ও জিয়া শেখ (৪০)। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ জানায়, লোহাগড়া উপজেলা যুবদলের সভাপতি মাহমুদ খান ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস শেখের মধ্যে দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে মাহমুদ খানের নির্দেশে তার লোকজন ফেরদৌস শেখের লোকজনের ওপর হামলা চালালে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় ৭ জন আহত হয়।

আহতদের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মিরান শেখ ও জিয়া শেখকে মৃত ঘোষণা করেন। বাকিরা চিকিৎসাধীন অবস্থায় আছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একই পরিবারের দুইজন নিহত হয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।