গাজীপুরে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫

গাজীপুরে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫

গাজীপুরের কালিগঞ্জে কাভার্ডভ্যান-আটোরিকশা সংঘর্ষে নারী ও শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। রোববার (১৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হ‌লেন- সাতক্ষীরা সদর থানার হাজীপুর এলাকার মোগরব আলীর ছে‌লে নাজমুল হো‌সেন (৩৫), গাজীপু‌রের নুয়াগাও এলাকার সুভাষ কর্মকা‌রের ছে‌লে অমল কুমার কর্মকার (৩৯), নর‌সিংদীর শিবপুর থানার আক্সাশাল এলাকার আব্দুর রহমা‌নের স্ত্রী রা‌বেয়া বেগম (৭৫), তার ছে‌লে মোহাম্মদ আলী (৪৫) ও তার নাতী মোহাম্মদ আলীর ছে‌লে চার বছর বয়সী শিশু আমান উল্লাহ।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে এক নারীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্থানীয়রা হাসপাতালে নেয়ার পর এক শিশুর মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদরাসা সংলগ্ন এলাকায় রাত পৌনে ১১টার দিকে একটি কাভার্ডভ্যানের সঙ্গে একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চারজন মারা যান। আহত অবস্থায় চার বছরের এক ছেলেশিশুকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। পরে কর্তব্যরত চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন। এছাড়াও প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর অবস্থায় অটোরিকশা চালককে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রেজিনা আফরিন বলেন, রাত সাড়ে ১১টার দিকে এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।‌ এছাড়াও গুরুতর অবস্থায় হাসপাতালে আনা রিকশা চালককে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি আলাউদ্দিন বলেন, ওই সড়ক দুর্ঘটনায় তিনজন পুরুষ, একজন নারী ও এক শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।