প্রধানমন্ত্রীর নির্দেশেই নাটোরে হামলা: রিজভী

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুর ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, ‘বিরোধী দলের নেতাকর্মীদের রক্ত দেখতে প্রধানমন্ত্রী ভালোবাসেন, তাই তার নির্দেশে এমপি (সংসদ সদস্য) শিমুল ও তার বাহিনী এ ন্যাক্কারজনক হামলা করেছে।’

বৃহস্পতিবার (৪ জুলাই) দুবৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি নেতা বাচ্চুকে দেখতে গিয়ে এসব কথা বলেন রিজভী। এই হামলায় আওয়ামী লীগ নেতাকর্মীরা অংশ নেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গ টেনে রিজভী বলেন, ‘আহত বাচ্চু নাটোর জেলা বিএনপির প্রধান নেতা। তার ওপর যে বর্বর হামলা হয়েছে তার তীব্র নিন্দা জানাচ্ছি। প্রতিটি হামলার বিচার একদিন হবে।’ এ সময় আহত বাচ্চুর পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

এসময় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, যুবদল নেতা মেহবুব মাসুম শান্ত, কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি তৌহিদুর রহমান আউয়াল, বিএনপি নেতা জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রঘোষিত নাটোর জেলা বিএনপির সমাবেশে হামলায় গুরুতর জখম নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।