অন্যায় কাজে লিপ্ত না হয়ে শৃঙ্খলার সাথে থাকতে হবে, নেতাকর্মীদের হাফিজ

ফাইল ছবি

কোনো ধরনের অন্যায় কাজে লিপ্ত না হয়ে শৃঙ্খলার সাথে থাকতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

তিনি বলেছেন, সকলের সাথে ভালো ব্যবহার করে মানুষের মন জয় করতে হবে। কোনো ধরনের অন্যায় কাজে লিপ্ত না হয়ে সকলকে শৃঙ্খলার সাথে থাকতে হবে। যাতে করে বিএনপির কোনো বদনাম না হয়।

আজ বুধবার জেলার ভোলার লালমোহন উপজেলার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাফিজ উদ্দিন আহমেদ বলেন, ‘আমরা যারা বিএনপি করি প্রত্যেককে নিজেদের নিয়ন্ত্রণ করতে হবে। যারা আমাদের ওপর বিগত দিনে অন্যায় অত্যাচার করেছে; তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিজেরা আইন হাতে তুলে নেবেন না।’

সাবেক এই মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ বহু মানুষকে গুম, হত্যা, খুন এবং বিরোধী দলকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। দেশ থেকে লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। এজন্য আওয়ামী লীগের ওপর আল্লাহর গজব পড়েছে। তাদের পতন হয়েছে।

তিনি বলেন, কোনো ধরনের চাঁদাবাজি বা অন্যায় করলে তাদের দল থেকে বহিষ্কারের পাশাপাশি আইনগত ব্যবস্থা নেয়া হবে। সবাইকে যার যার পেশায় থেকে নিজ নিজ কাজ করার আহ্বান জানান তিনি।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহরুখ হাফিজ ডিকোর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান, উপজেলা বিএনপির সদস্য সচিব বাবুল পঞ্চায়েত, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ ফরিদুল ইসলাম, আমজাদ হোসেন, সোহেল আজিজ শাহীন, পৌর বিএনপির সভাপতি সাদেক মিয়া জান্টু, সাধারণ সম্পাদক জাকির ইমরান প্রমুখ।