স্বপ্নের ক্লাবে যোগ দিয়ে যা বললেন এমবাপ্পে

স্বপ্নের ক্লাবে যোগ দিয়ে যা বললেন এমবাপ্পে

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন কিলিয়াম এমবাপ্পে। ফরাসি অধিনায়ককে নিজেদের ঘোষণা করে আনুষ্ঠানিক বিবৃতিও দিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা।

নিজেদের ওয়েব সাইটে রিয়াল মাদ্রিদ জানিয়েছে, ‌‘রিয়াল মাদ্রিদ সিএফ এবং কিলিয়ান এমবাপ্পে একটি চুক্তিতে পৌঁছেছে। যার ফলে তিনি আগামী পাঁচ মৌসুমের জন্য রিয়াল মাদ্রিদের হয়ে খেলবেন।’

তবে দলবদল সম্পন্ন হলেও এখনি রিয়ালে যোগ দিচ্ছেন না এমবাপ্পে। জুন-জুলাইয়ে ইউরো চ্যাম্পিয়নশিপের পরই পাড়ি জমাবেন রিয়াল মাদ্রিদে।

এদিকে ছোট বেলা থেকেই রিয়াল মাদ্রিদের জার্সিতে খেলার স্বপ্ন দেখে আসছিলেন এমবাপ্পে। স্বাভাবিকভাবেই ২৫ বছর বয়সে এসে প্রিয় ক্লাবে যোগ দিতে পেরে এমবাপ্পে তাই খুব খুশি ও গর্বিত।

রিয়াল মাদ্রিদের আনুষ্ঠানিক ঘোষণার পরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়াল মাদ্রিদের ট্রাকস্যুট পড়া কিশোর বয়সের কয়েকটি ছবি পোস্ট করেন এমবাপ্পে।

সেই পোস্টে তিনি লিখেছেন, ‘একটি স্বপ্ন অবশেষে সত্যি হল। আমার স্বপ্নের ক্লাবে যোগ দিতে পেরে খুব খুশি ও গর্ব হচ্ছে। আমি এই মুহূর্তে কতটা রোমাঞ্চিত তা কেউই বুঝবেন না। মাদ্রিদিস্তাদের সাথে দেখা করতে আর তর সইছে না। সমর্থন করার জন্য সবাইকে ধন্যবাদ।’

উল্লেখ্য, ২০১৭ সালে মোনাকো থেকে ধারে পিএসজিতে আসেন এমবাপ্পে। সাত বছরে দলটির হয়ে সর্বোচ্চ ২৫৬ গোল করেছেন। জিতেছেন ছয়টি লিগ শিরোপাসহ একাধিক ঘরোয়া সাফল্য ২৫ বছর বয়সী এই ফুটবলার।