বাংলাদেশ দল নিয়ে সাকিবের রসিকতা

বাংলাদেশ দল নিয়ে সাকিবের রসিকতা

চলতি বছরটা নিজেদের সেরা ফর্মে নেই বাংলাদেশ দল। খেই হারিয়ে নিজেদের রীতিমতো খুঁজছে তারা। বিশ্বকাপের আগে অবশ্য কক্ষপথে ফিরতে অনুশীলন করছে টিম টাইগার্স। এরই মধ্যে বাংলাদেশ দল নিয়ে অন্যরকম রসিকতা করেছে সাকিব আল হাসান।

এদিকে ছন্নছাড়া পারফরম্যান্সের কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে বাংলাদেশ দলকে নিয়ে বেশ ট্রল হয়। এসব বিষয় অবশ্য চোখ এড়ায় না টাইগার ক্রিকেটারদেরও। নেটিজেনরা বাংলাদেশ দলকে রসিকতা করে ‘মায়ের দোয়া ক্রিকেট টিম’ নাম দিয়েছে। বিষয়টি অজানা নয় সাকিব-শান্তদেরও। 

এই বিষয়টি নিয়ে ডালাসে অনুশীলনের সময় রসিকতা করেছেন সাকিব আল হাসানও। অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কিছুক্ষণ আড্ডা দিয়ে যান তিনি। 

সেখানে কথায় কথায় সাকিব বলেন, ‘আমরা তো মায়ের দোয়া টিম হয়ে গেছি। সেজন্য দোয়া চাওয়া বন্ধ করে দিয়েছি।’ 

জাতীয় দলের অভিজ্ঞ অলরাউন্ডারের মন্তব্যে সাংবাদিকদের মধ্যে হাসির রোল পড়ে যায়। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেখ মাহেদীর একটি মন্তব্য খুব ভাইরাল হয়। সেখানে তাকে বারবার ‘আমাদের জন্য দোয়া করবেন’ বলতে শোনা যায়। 

এছাড়া যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারের পর নাজমুল শান্তর বরাতে একটি ভুয়া ফটোকার্ড ছড়িয়ে পড়ে। যাতে লেখা ছিল, ‘আট দেশের ক্রিকেটার নিয়ে যুক্তরাষ্ট্র দল গঠিত, সেজন্য তারা বেশি দোয়া পায়।’  

আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। ডালাসে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায়।