শামির সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে যা বলছেন সানিয়া মির্জার বাবা

শামির সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে যা বলছেন সানিয়া মির্জার বাবা

সম্প্রতি ভারতের তারকা পেসার মোহাম্মদ শামি এবং ভারতের র সবচেয়ে বিখ্যাত নারী টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার বিয়ের গুঞ্জন ছড়াতে শুরু করেছে। তবে বিষয়টিকে উড়িয়ে দিয়েছেন সানিয়া মির্জার বাবা ইমরান মির্জা।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির কাছে বিয়ের গুঞ্জনের বিষয়ে তিনি বলেন, এই সব কিছুই ভুয়া। তাদের দুইজনের কখনো দেখাই হয়নি। 

ঐ প্রতিবেদনে বলা হয়, শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের ৫ মাস পর সম্প্রতি হজে গেছেন ভারতীয় টেনিস আইকন সানিয়া মির্জা। পেশাদার টেনিস থেকে এরই মধ্যে তিনি অবসর নিলেও বর্তমানে তিনি ২০২৪ সালের ফ্রেঞ্চ ওপেনের নীতিনির্ধারক হিসেবে কাজ করছেন। সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে তিনি জানিয়েছিলেন, তিনি একটি পরিবর্তনমূলক অভিজ্ঞতার ভেতর দিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন এবং এর মধ্য দিয়ে তিনি আরো ভালো মানুষ হয়ে ফিরে আসার আশা করছেন। মনের ইচ্ছা পূরণ এবং সুপথ দেখানোর জন্য তিনি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনাও করেছিলেন। 

সানিয়া লিখেছিলেন, আমি অনেক সৌভাগ্যবতী এবং কৃতজ্ঞতা অনুভব করছি। আমি সারাজীবনের জন্য এই যাত্রা শুরু করেছি, আপনারা আমাকে আপনাদের চিন্তা ও প্রার্থনায় রাখবেন। আমি একজন সহৃদয় এবং শক্ত ইমান নিয়ে ভালো মানুষ হয়ে ফিরে আসার আশা করছি।