বিসিবি-এনএসসিতে যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া সোমবার (১৯ আগস্ট) তার এক ঝটিকা সফরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি), জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) ও সরকারি শারীরিক শিক্ষা কলেজ পরিদর্শন করেন।

তার এই সফরে বিশেষ গুরুত্ব পেয়েছে প্রতিষ্ঠানগুলোর ইনফ্রাস্টাকচার ফ্যাসিলিটিজ এবং সমসাময়িক নানাবিধ অসুবিধার আশু সমাধান।

এনএসসির অধীনস্থ দেশের ক্রীড়াঙ্গনের সামগ্রিক বিষয়াদির খোঁজখবর নেন যুব ও ক্রীড়া উপদেষ্টা। আলাপচারিতায় ক্রীড়া ক্ষেত্রের সামগ্রিক উন্নয়নের উপর জোর দেন তিনি।

সরকারি শারীরিক শিক্ষা কলেজে আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার সঙ্গে মতবিনিময় করেন কলেজটির শিক্ষক এবং প্রশাসনিক দায়িত্বে থাকা সকলে। পুরো কলেজ ঘুরে দেখে শিক্ষার্থীদের সঙ্গেও কথা বলেন মাননীয় উপদেষ্টা। কলেজের সার্বিক উন্নয়নে সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সবশেষ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিদর্শনে যান যুব ও ক্রীড়া উপদেষ্টা। স্টেডিয়ামের ইনফ্রাস্টাকচার ফ্যাসিলিটিজ দেখার পাশাপাশি উপদেষ্টা কথা বলেন বিশ্বকাপের জন্য অনুশীলনরত বাংলাদেশ নারী ক্রিকেট দলের সঙ্গে।

অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির সঙ্গে আলাপ চলাকালে জানতে চান তাদের বিশ্বকাপ ভাবনা ও সার্বিক প্রস্তুতি নিয়েও। ফ্যাসিলিটিজ পরিদর্শন শেষে বিসিবি কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবগত হন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সভায় উপস্থিত ছিলেন বিসিবির সিইও সহ অন্যান্য বোর্ড কর্মকর্তারা।