অর্থ পুরস্কার বন্যার্তদের দেওয়ার অনুরোধ সাফজয়ীদের

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে শিরোপাজয়ী বাংলাদেশ দলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। নেপালে অনুষ্ঠিত প্রতিযোগিতায় শিরোপা জিতে গতকাল (বৃহস্পতিবার) বিকেলে দেশে ফিরে বাংলাদেশ।

বিকেলে বিমানবন্দরে পা রেখে সেখান থেকে সরাসরি জাতীয় ক্রীড়া পরিষদে চলে আসেন সাফজয়ী দলের সদস্যরা। সন্ধ্যায় সেখানেই খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন উপদেষ্টা।

জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে আয়োজিত ওই সাক্ষাৎকার অনুষ্ঠানে সাফজয়ী বাংলাদেশ দলের ফুটবলারদের জন্য আর্থিক পুরস্কারেরও ঘোষণা দেন ক্রীড়া উপদেষ্টা। দলের প্রত্যেক সদস্যকে ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা দেন তিনি।

নেপালে অনুষ্ঠিত আসরটিতে বাংলাদেশের বহর ছিল ৩৪ জনের। এদের মধ্যে খেলোয়াড় ২৩জন, বাকিরা কোচ ও কর্মকর্তা। সেই হিসেবে দলকে দেওয়া ক্রীড়া উপদেষ্টার অর্থ পুরস্কারের অঙ্ক দাঁড়ায় ৮ লাখ ৫০ হাজার টাকা।

মন্ত্রণালয়ের পক্ষ থেকে ক্রীড়া উপদেষ্টার দেওয়া এই অর্থ পুরস্কার বন্যা দুর্গতদের জন্য দেওয়ার অনুরোধ জানিয়েছেন খেলোয়াড়রা। খেলোয়াড়দের সবার পক্ষ থেকে উপদেষ্টাকে এই অনুরোধ জানান সাফজয়ী দলের কোচ মারুফুল হক।