প্রতিদ্বন্দ্বী কমলা হ্যারিসকে সমর্থণ করেন ট্রাম্পের স্ত্রী মেলানিয়া!

প্রতিদ্বন্দ্বী কমলা হ্যারিসকে সমর্থণ করেন ট্রাম্পের স্ত্রী মেলানিয়া!

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ও আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া গোপনে প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসের পক্ষে নির্বাচনি প্রচারণা চালাচ্ছেন। আর এমনটার কারণ মেলানিয়া ট্রাম্পকে ঘৃণা করেন। এমন দাবি করেছেন সাবেক হোয়াইট হাউস কমিউনিকেশন ডিরেক্টর অ্যান্থনি স্কারমুচি।

সম্প্রতি ‘মিডিয়াস টাচ পডকাস্টে’ এক সাক্ষাত্কারে স্কারামুচি দাবি করেছেন, মেলানিয়া ট্রাম্পের চেয়ে কমলা হ্যারিসের জয়ের বিষয়ে আরো বেশি উৎসাহী।

স্কারামুচি এই মন্তব্যটি এমন এক সময়ে করেছেন যখন প্রাক্তন ফার্স্ট লেডি তার স্বামী ডোনাল্ড ট্রাম্পের রাজনৈতিক প্রচারণা সমাবেশে অনুপস্থিত থাকছেন। শেষ কয়েকদিনে মেলানিয়াকে শুধুমাত্র তহবিল সংগ্রহের ইভেন্ট এবং যে সমাবেশে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছিল সেখানে দেখা গিয়েছিল। ফলে স্কারমুচির এমন মন্তব্যের পর মেলানিয়াকে ভিন্ন চোখে দেখছেন কেউ কেউ।

স্কারামুচি বলেন, তার স্ত্রী ডোনাল্ড ট্রাম্পকে যতটা ঘৃণা করেন। আমার স্ত্রীও মেলানিয়ার মতো ট্রাম্পকে ততটা ঘৃণা করে না। ’ তিনি মজা করে আরো বলেন এমনকি সাক্ষাত্কারের হোস্টও মেলানিয়া ও ট্রাম্পের চেয়ে বেশি সুন্দর।

স্কারমুচির এমন দাবি অবশ্য প্রত্যাখ্যান করেছেন সাবেক প্রেসিডেন্ট ট্রাম্প। এ বিষয়ে তার মন্তব্য, তার প্রাক্তন সহযোগী স্কারমুটি একজন তিক্ত ব্যক্তি যিনি ক্ষোভ পোষণ করেন। আর সেই ক্ষোভের কারণেই এসব বলছেন তিনি।

সূত্র: ডেইলি মেইল